ঢাকা, ||

জেলে নারী সঙ্গ না পেয়ে অসুস্থ হয়ে পড়েছেন রাম রহিম


আন্তর্জাতিক

প্রকাশিত: ১:৪৩ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১১, ২০১৭

আব্দুল্লাহ আল নোমান

বরগুনা প্রতিনিধি

বহু নারীকে ধর্ষণ করেছেন রাম রহীম। নিজের ভক্তের বউ চুরি করেছেন তিনি। পুরুষ ভক্তদের পুরুষাঙ্গ কেটে ফেলে তাদের বউদের নিজের করে নিতেন তিনি। প্রতি রাতেই কোন না কোন নারীর সাথে সেক্স করতেন এই বাবা। নিজের পালিত কন্যার সাথেই বেশি শারীরিক সম্পর্ক ছিল তার এমন অভিযোগও উঠেছে।

তবে এবার নতুন আলোচনায় তিনি। জেলে তিনি অসুস্থ হয়ে পড়েছেন। তাকে দেখতে আসা ডাক্তার জানিয়েছে, রাম রহীম নিয়মিত সেক্স করত। সে সেক্স আ্যাডিক্ট। জেলে বসে শারীরিক সুখ থেকে
বঞ্চিত হয়েই ধর্ষক বাবা ছটফট করছে। এই অবস্থায় রাম রহিমের চিকিৎসার প্রয়োজন। দেরি হলে মারাত্মক সমস্যা হতে পারে বলে চিকিৎসকেরা মন্তব্য করেছেন।

পাশাপাশি এটা এখনও স্পষ্ট নয় যে বাবা রাম রহিম মাদকাসক্ত কিনা। জানা গেছে, ১৯৮৮ সাল পর্যন্ত রাম রহিম মদ্যপান করত। এখন মদ না খেলেও এনার্জি ড্রিঙ্ক ও বিদেশ থেকে আনা সেক্স টনিক নিত রাম রহিম। এমনটাই দাবি প্রাক্তন ডেরা সদস্য গুরদাস সিং তুরের।

প্রসঙ্গত, জেল বন্দি হওয়ার পরে পালিতা কন্যা হানিপ্রীতকে তার সঙ্গে রাখার আর্জি জানিয়েছিল গুরমিত রাম রহিম সিং। বলেছিলেন, নিয়মিত হানিপ্রীতের কাছ থেকেই ম্যাসাজ নেন তিনি। তাহলে কি যৌন প্রবৃত্তি চরিতার্থ করতেই দত্তক নেওয়া মেয়ে হানিপ্রীতকে সঙ্গে রাখতে চেয়েছিলেন রাম রহিম! এখন এই প্রশ্নই উঠতে শুরু করেছে!

Top