ঢাকা, ||

অভিনন্দনের জোয়ারে সাকিবরা


খেলাধুলা

প্রকাশিত: ১০:৩৬ পূর্বাহ্ণ, আগস্ট ৩১, ২০১৭

দীন মোহাম্মাদ দীনু

বাকেরগঞ্জ প্রতিনিধি

সফররত অষ্ট্রেলিয়া ক্রিকেট দলের বিপক্ষে ঢাকা টেষ্টে স্মরনীয় জয় তুলে নিলো বাংলাদেশ। এ জয়ে দারুন খুশি দেশের ক্রীড়ানুরাগীরা। তাই তারা অভিনন্দনের জোয়ারে ভাসালে সাকিবদের। জাতীয় ক্রিকেট দলকে অভিনন্দন জানিয়েন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী বীরেন শিকদার এমপি এবং উপমন্ত্রী আরিফ খান জয় এমপি সহ দেশের বরেন্য ক্রীড়া সংগঠকরা।

এক অভিনন্দন বার্তায় বীরেন শিকদার বলেন, ‘এতদিন অস্ট্রেলিয়া ক্রিকেট দল জঙ্গী হামলার ধুয়া তুলে বাংলাদেশে খেলতে আসেনি। কিন্তু সেটি ছিল মিথ্যা এবং তারা পরাজয়ের ভয়েই বারবার বাংলাদেশের সফর বাতিল করেছে সেটি এখন প্রমানিত।’ আরিফ খান জয় বলেন, ‘ক্রিকেটে বাংলাদেশ যে উচ্চ শিখরে অবস্থান করছে তার প্রমাণ বিশ্বসেরা অস্ট্রেলিয়াকে হারানো। অভিনন্দন বাংলাদেশের ক্রিকেটারদের।’

এছাড়া সাকিব-মুশফিকদের জয়ে আরও অভিনন্দন জানান, বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশনের (বিওএ) সভাপতি জেনারেল আবু বেলাল মোহাম্মদ শফিউল হক, মহাসচিব সৈয়দ শাহেদ রেজা, আবাহনীর প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক এবং আওয়ামী লীগের যুব ও ক্রীড়া সম্পাদক হারুনুর রশিদ, আবাহনীর পরিচালক অঞ্জন চৌধুরি পিন্টু, গাজী গোলাম দস্তগীর এমপি, কাজী নাবিল আহমেদ এমপি, সাবেক তারকা ফুটবলার আশরাফউদ্দিন আহমেদ চুন্নু, গোলাম রব্বানী হেলাল, বাদল রায়, হাসানুজ্জামান খান বাবলু, আবদুল গাফফার, শেখ মোঃ আসলাম, বিসিবি পরিচালক আহমেদ সাজ্জাদুল আলম ববি, জাতীয় ক্রিকেট দলের প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু, সাবেক অধিনায়ক গাজী আশরাফ হোসেন লিপু, হকি ফেডারেশনের সাধারণ সম্পাদক আবদুস সাদেক, অ্যাথলেটিক ফেডারেশনের সাবেক সাধারণ সম্পাদক ইব্রাহিম চেঙ্গিস, শুটিং ফেডারেশনের সাধারণ সম্পাদক ইন্তেখাবুল হামিদ অপু, টেবিল টেনিস ফেডারেশনের সাধারণ সম্পাদক খন্দকার হাসান মুনির, রোলার স্কেটিংয়ের সাধারণ সম্পাদক আহমেদ আসিফুল হাসান ও মহিলা ক্রীড়া সংস্থার সাবেক সাধারণ সম্পাদিকা কামরুন নাহার ডানা সহ অন্যরা।

Top